রাস্তায় চাঁদার জুলুম , আটক চার তোলাবাজ : ঘটনা বাংলাদেশের ঝিনাইদহের মহেশপুরে

24th June 2020 9:17 pm অনান‍্য
রাস্তায় চাঁদার জুলুম , আটক চার তোলাবাজ : ঘটনা বাংলাদেশের ঝিনাইদহের মহেশপুরে


শিপলু জামান ( ঝিনাইদহ , বাংলাদেশ ) : 
বাংলাদেশের ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম  গোপন সূত্রে জানতে পারেন একদল চাঁদাবাজ মহেশপুর-চৌগাছা সড়কে যানবাহনে চাঁদাবাজি করছে। খবর পেয়ে তিনি একদল 
 পুলিশকে অভিযানে পাঠান।  মহেশপুর থানা পুলিশ মহেশপুর-ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থান থেকে ট্রাকে চাঁদাবাজি করার সময় মহেশপুরের গাড়াবাড়িয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাকিল, শফিকুল ইসলামের ছেলে সুমন, দাউদ মোল্লার ছেলে হুসাইন ও যশোর চৌগাছার কান্দি গ্রামের মফিজুর  রহমানের ছেলে জাহিদ সহ ৪ চাঁদাবাজকে হাতে নাতে গ্রেফতার করে । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহেশপুর থানায় ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা দ্রুত বিচার অাইনে মামলা দায়ের করেছেন ।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ট্রাক ভর্তি কয়লা নিয়ে ইখলাস মোল্লা যশোর থেকে রাতে মহেশপুর উপজেলার ভৈরবা যাচ্ছিলেন । রাত ১:৩০ টার সময় তিনি ট্রাক নিয়ে মহেশপুরের বুদোর মোড় নামক স্থানে পৌছিলে ৪ চাঁদাবাজ তার কাছে চাঁদা দাবি করে । ট্রাক ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় পুলিশ ৪ চাঁদাবাজকে টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ হাতে নাতে গ্রেফতার করে । এ ঘটনায় ২৪-০৬-২০২০ তারিখ ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা মহেশপুর থানায় হাজির হয়ে দ্রুত  বিচার আইনে চাঁদাবাজির মামলা দায়ের করেন । সড়ক মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম আগে তৎপর রয়েছেন। তাঁর এই ভুমিকায় সমাজের সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছেন ।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।